অমানুষ ফুল মুভি (২০১০) | Amanush Full Movie Download & Watch Online | CinemaNibo

বাংলাদেশের খুবই জনপ্রিয় একটি মুভি  অমানুষ (Amanush) । এই সিনেমাটি অনেক আগেই রিলিজ দিয়েছে কিন্তু বর্তমানে কোন সাইট বা ইউটিউবে এই সিনেমাটি ভালো প্রিন্ট খুঁজে পাওয়া যায় না সে জন্য আমি আমার কালেকশনের ছবিটি আপলোড করলাম। (amanush full movie download)

আমি আপনাকে CinemaNibo.com সাইটের মাধ্যেমে দেখাবো কিভাবে আপনি খুব সহজেই অমানুষ ২ সিনেমাটি ডাউনলোড করতে বা দেখতে পারবেন। যে কোন ধরনের সমস্যা ছাড়াই এবং আমাদের সকল মুভি আপলোড করা থাকে গুগল ড্রাইভে। তাই প্রতিটি ছবির ডাউনেলোড স্পিড পাবেন অনেক বেশী। (amanush bengali full movie download 720p)

অমানুষ ফুল মুভি (২০১০)  Amanush Full Movie Download & Watch Online  CinemaNibo

আমরা কাজ করি প্রতিটি গ্রাহকের জন্য আমরা যদি স্পিড বেশী দেই তাহলে আবার কোন না কোন গ্রাহক আবার আসবে সিনেমা ডাউললোড করতে।আপনি কীভাবে সিনেমাটি ডাউনলোড করবেন সেটি নিচে দেওয়া আছে আপনি নিচে থাকা ডাউনলোড ও দেখার সিস্টেমটি ভাল করে পড়ে দেখেন।  তাহলে আপনি বুঝে যাবেন কীভাবে ডাউনলোড করবেন। লিংকে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিচের মত নতুন একটা ইন্টারফেসে নিয়ে যাবে। (omanush bangla full movie soham)

অমানুষ ফুল মুভি (২০১০)  Amanush Full Movie Download & Watch Online  CinemaNibo

এই প্লে বাটনটির ওপর যদি ক্লিক তবে অমানুষ ২ ফুল মুভি সিনামাটি দেখতে পারবেন। আপনার ইন্টারনেট স্পিড যদি ভাল হয় তবে সিনামাটি দেখে মজা পাবেন। (amanush 2 full movie)

অমানুষ ফুল মুভি (২০১০)  Amanush Full Movie Download & Watch Online  CinemaNibo

2নং ছবিটির ডানদিকের উপরের দিকে তাকান দেখতে পাবেন একটি ডাউনলোড আইকন দেওয়া আছে। আপনি মোবাইল ল্যাপটপ বা কম্পিউটারে একইরকম ভাবে দেখতে পাবেন। (amanush 2 bengali movie)

ডাউনলোড আইকনে ক্লিক করার পরে অটোমেটিক অমানুষ ২ ফুল মুভি সিনেমাটি ডাউনলোড শুরু হয়ে । যদি ডাউনলোড না হয় তবে নিচের ছবির মত ইন্টারফেস আসবে সেখান থেকে ডাউনলোডে ক্লিক করতে হবে। (amanush 2 full movie download)

অমানুষ ফুল মুভি (২০১০)  Amanush Full Movie Download & Watch Online  CinemaNibo

Download anyway এর উপর ক্লিক করার পরে, অমানুষ ২ মুভি রিভিউ সিনেমাটি করে ডাউনলোড করতে পারবেন। আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন, যদি বুঝতে না পারেন তবে নিচে থাকা কমেন্ট বক্সেটিতে আপনি আপনার মতামত জানাতে পারেন দ্রুত সমাধান করার চেষ্ঠা করবো। (amanush 2 full movie download 720p)

ডাউনলোড বা দেখার নিয়ম

প্রথমে,

https://drive.google.com/file/d/1ON-bljLbhl6t70Wiyp8EcappeX31EeE2/view

উপরের ↑ অমানুষ ২ ফুল মুভি এই লিংকটি কপি করে যেকোনো ব্রউজারে যেমনঃ- UC Browser, Google Chrome, Mozilla Firefox, Microsoft Edge ইত্যাদি তে সার্চ/লিংকটি পেস্ট করলেই সিনামাটি পেয়ে যাবেন।

এই পোস্টটি বুঝতে যদি কোন সমস্যা হয় তবে নিচের ভিডিওটি দেখে নিন। এতক্ষণ সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। 

Post a Comment

0 Comments